Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিরনগরে হামলার ঘটনায় আ’লীগ নেতার রিমান্ড মঞ্জুর

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ও ধর্মীয় স্থাপনায় হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতার উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রভাবশালী আওয়ামী লীগ নেতা আবদুল আহাদের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রবিবার দুপুরে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সরাফ উদ্দিন তার রিমান্ড মঞ্জুর করেন। জেলা জজ আদালতের পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) মো: মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুরে আবদুল আহাদকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সরাফ উদ্দিনের আদালতে হাজির করা হয়। পরে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন জানালে আদালত তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ২৭ ডিসেম্বর বিকেলে নাসিরনগর উপজেলা সদরের ঘোষপাড়া এলাকার নিজ বাড়ি থেকে আবদুল আহাদকে গ্রেফতার করে নাসিরনগর থানা পুলিশ।
উল্লেখ্য, গত ৩০ অক্টোবর নাসিরনগরে হিন্দু বাড়ি-ঘর ও মন্দিরে ভাঙচুর এবং পরবর্তীতে অগ্নিসংযোগের ঘটনায় থানায় ৮টি পৃথক মামলা হয়। এ ঘটনায় এ পর্যন্ত ১০৫ জনকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিরনগর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ