Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিরনগরে আ.লীগের এমপি বিরোধী ‘ওরা ১১ জন’ এক মঞ্চে

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১:৩৩ পিএম

শনিবার বিকেলে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর বাজার ঈদগাহ্ মাঠে ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী 'ওরা এগারজন খ্যাত' ১১ জন আওয়ামীলীগ মনোনায়ন প্রত্যাশীদের সভা অনুষ্ঠিত হয়।বুড়িশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এটিএম মোজাম্মেল হক মকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এটিএম মনিরুজ্জামান সরকার।
সমাবেশে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব নাজির মিয়া,কেন্দ্রীয় কৃষক লীগ নেতা এম এ করিম, উপজেলা হিন্দু বোদ্ধ থ্রিষ্টান ঐক্য পরিষদ সভাপতি ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আদেশ চন্দ্র দেব,লন্ডন আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ এহসানুল হক,জেলা কৃষকলীগ কার্য্য নির্বাহী কমিটির সদস্য ও দৈনিক ভোরের চেতনা পত্রিকার সম্পাদক আলী আশরাফ,কেন্দ্রীয় যুব মহিলা লীগের শিক্ষা-পাঠাগার ও প্রশিক্ষন বিষয়ক সম্পাদক এমবি কানিজ, আওয়ামী প্রজন্মলীগের সহ-সভাপতি ইঞ্জিনয়ার ইখ্তেশামুল কামাল, উপজেলা ভাইস-চেয়ারম্যান অঞ্জন কুমার দেব,উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মীর বশির আহমেদ প্রমুখ।
সমাবেশে বক্তরা বলেন,বর্তমান এমপি বিএম ফরহাদ হোসেনের সাথে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই। তিনি আওয়ামী লীগকে ধ্বংস করছেন। তিনি রাজাকার প্রিতি তৈরী করেছেন নাসিরনগরে। আওয়ামীলীগের ত্যাগী নেতাদের কে দূরে সরিয়ে দিয়েছেন তিনি। সমাবেশ থেকে আওয়ামীলীগ নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানিয়ে বলেন, আগামী নির্বাচনে 'ওরা এগারোজন 'খ্যাত প্রার্থীদের থেকে যেকাউকে মনোনয়ন দিলে সকল প্রার্থীরা মেনেনেবে সমাবেশে ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের তৃনমূল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিরনগর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ