Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিরনগরে সংঘর্ষে পুলিশসহ আহত শতাধিক

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ১২:০৭ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পাওনা টাকাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে পুলিশসহ শতাধিক লোক আহত হয়েছে। এ সময় দাঙ্গাবাজরা বেশ কিছু বাড়িঘর ভাঙচুর ও লুটপাট চালায়।
গতকাল রোববার সকালে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার বিকালে নাসিরনগর বাজারের ব্যসবায়ী ও আশুরাইল গ্রামের শামসু হাজী ও কাজল মিয়ার মধ্যে টাকা পাওয়া নিয়ে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এর জের ধরে সকালে আশুরাইল গ্রামে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় দুই ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে পুলিশের এসআই আবু বক্কর, রবিউল ইসলাম, শামীম ও ৫ জন কনষ্টেবলসহ উভয়পক্ষের প্রায় শতাধিক লোক আহত হয়। গুরুতর আহত কাজল, রিমন, রহুল আমিন , সোহাগ, ফাইজুল, নজু মিয়া মহিউদ্দিন, শাহেদুল, কাইছার, সুমন মিয়া, আজাহারুল, জালাল মিজান কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত শফিক ও হান্নানকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশসহ আহত ৯৮ জনকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। সংঘর্ষের পর ঘটনাস্থল পরির্দশনে আসেন সরাইল সার্কেল মনিরুজ্জামান ফকির ও নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল কবির। সরাইল সার্কেল মনিরুজ্জামান ফকির জানান, পরিস্থিতি এখন শান্ত রয়েছে। সংঘর্ষ থামাতে পুলিশ ৮২ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে। সংঘর্ষের ঘটনায় এ পর্যন্ত ২০ জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিরনগরে সংঘর্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ