Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন!

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২৩, ১০:২৬ পিএম

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে রফিক নামক এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছে।

শুক্রবার( ৩-মার্চ-২০২৩) দুপুর সাড়ে বারটায় উখিয়া থানাধীন ০৫নং পালংখালী ইউপিস্থ রোহিঙ্গা ক্যাম্প-১৯ এর ব্লক-এ/১১ রোহিঙ্গা আব্দুর রহিম এর বসত ঘরের সামনে গলি পথে একদল মুখোশ পরা দুর্বৃত্ত অস্ত্রের ভয় দেখিয়ে একজন রোহিঙ্গা যুবককে টেনে হেঁচড়ে গুলি করে হত্যা করে পালিয়ে যায়। নিহত ব্যক্তি দিল মোহাম্মদের পুত্র রফিক (৩৫) ক্যাম্প-১৯ ও ব্লক-এ/৯, এর বাসিন্দা বলে জানা গেছে।

উখিয়া থানা সুত্রে জানা যায়, ১০/১৫ জনের রোহিঙ্গা সন্ত্রাসী মুখে মুখোশ পরে অস্ত্রের ভয় দেখিয়ে ভিকটিম রফিককে টেনে হেঁচড়ে উপরোক্ত ঘটনাস্থলে নিয়ে গুলি করে হত্যা করে পালিয়ে যায়। সংবাদ পেয়ে উখিয়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিমের লাশের সুরতহাল প্রস্তুত করতঃ লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণের ব্যবস্থা করেন। ঘটনার সহিত জড়িত আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে। থানা এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থতি স্বাভাবিক বলে তারা জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার

১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ