Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডা. রফিকুল ইসলামের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে ড্যাব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৬:২৩ পিএম

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ, ড্যাব এর যুগ্ম মহাসচিব ডা. রফিকুল ইসলামে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানিয়েছে ড্যাব। সংগঠনটির সভাপতি প্রফেসর ডা. হারুন আল রশিদ ও মহাসচিব ডা. মো. আব্দুস সালাম এক যৌথ বিবৃতিতে বলেন, বিদ্যুৎ, গ্যাসসহ নিত্যপণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধি ও খালেদা জিয়াসহ কারাবন্দি নেতাকর্মীদের মুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে গত ২৫ ফেব্রুয়ারী শনিবার দেশব্যাপী সব জেলায় পদযাত্রা কর্মসূচির অংশ হিসেবে ঝালকাঠিতে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে আওয়ামী লীগ ও এর সংগঠনের নেতারা অতর্কিত হামলা চালিয়ে বিরোধী দলের অসংখ্য নেতাকর্মীকে আহত করে।

এই ঘটনায় ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ, ড্যাব এর অন্যতম যুগ্ম মহাসচিব ও বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোঃ রফিকুল ইসলাম সহ বিরোধী দলের ৩৮ জন নেতাকর্মীর নামে এবং শতাধিক নেতাকর্মীকে অজ্ঞাত আসামি করে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করা হয়েছে।

ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ, ড্যাব এর সম্মানিত সভাপতি প্রফেসর ডা. হারুন আল রশিদ ও মহাসচিব ডা. মো. আব্দুস সালাম, ঝালকাঠিসহ সারাদেশে বিএনপির শান্তিপূর্ণ ও জনবান্ধব কর্মসূচিতে ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং ডা. মো. রফিকুল ইসলাম সহ সকল রাজনৈতিক নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড্যাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ