Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কবিরহাটে গণপিটুনিতে ডাকাত নিহত

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : কবিরহাট উপজেলার সোন্দলপুর ইউনিয়নে স্থানীয়দের গণপিটুনিতে সাহাব উদ্দিন (৩৫) নামের এক ডাকাত নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোর ৫টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাহাব উদ্দিন নোয়াখালীর সদর উপজেলার মধ্যম চরদিয়া গ্রামের আনার আহমদের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সোন্দলপুর ইউনিয়নের ছাবিরপাইক গ্রামের সাহাব উদ্দিন তহসিলদার বাড়ি ও দালাল বাড়িতে ডাকাতি করে ৮/১০জনের একটি ডাকাতদল। ডাকাতি শেষে ফেরার পথে স্থানীয় মসজিদের মাইকে ডাকাতির বিষয়টি জনগনকে জানালে স্থানীয়রা ডাকাত দলকে ধাওয়া করে। এসময় সাহাব উদ্দিন নামের ওই ডাকাতকে আটক করে গণপিটুনি দেয় স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে কবিরহাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় সাহাব উদ্দিনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে সাহাব উদ্দিনের মৃত্যু হয়। কবিরহাট থানার ওসি মোক্তার হোসেন গণপিটুনিতে ডাকাত নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।
বিএপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার খোকনের মায়ের কুলখানি ও মিলাদ মাহফিল
সোনাইমুড়ী (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : বিএনপির ১নং যুগ্ম মহাসচিব, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ও সাবেক এমপি ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকনের মাতা রওশন আরা বেগম (৮৫) এর কুলখানি ও মিলাদ মাহফিল বৃহস্পতিবার তার নিজ বাড়ী নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার সোনাপুর গ্রামে অনুষ্ঠিত হয়।
কুলখানিতে অংশগ্রহণ করেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ, চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামিম, ভাইস চেয়ারম্যান বরকত উল্লা ভুলুরসহ ধর্মিণী শামিমা বরকত লাকি, এড. সানা উল্লাহ মিয়া, জেলা বিএনপিসাধারণ সম্পাদক হারুনুর রশিদ আজাদ, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুরুল আজিম সুমন, সোনাইমুড়ী উপজেলা বিএনপি সভাপতি ও চেয়ারম্যান আনোরুল হক কামাল, পৌর সভাপতি ও মেয়র মোতাহের হোসেন মানিক, উপজেলা সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন সানি, পৌর সাধারণ সম্পাদক সৈয়দ রেজায়ে রাব্বি মাহবুব, উপজেলা যুবদল আহŸায়ক এড. সেলিম শাহি, যুগ্ম আহŸায়ক জসিম উদ্দিন, উপজেলা ছাত্রদল সভাপতি মোস্তাফিজুর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ মিলন, কলেজ ছাত্রদল সভাপতি রুবেল ভূঁইয়া।
উল্লেখ্য, ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকনের মাতা রওশন আরা বেগম (৮৫) গত শনিবার দিবাগত রাত ১১:৫০ মিনিটে ঢাকার সমরিতা হাসপাতালে ইন্তেকাল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ