Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন অভিনেত্রী আঁখি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ১০:০৭ এএম

গত ২৮ জানুয়ারি মিরপুরের একটি শ্যুটিং হাউজে অগ্নিদগ্ধ হয়েছিলেন ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখি। তার শরীরের ৩৫ শতাংশ পুড়ে গিয়েছিলো। আক্রান্ত হয়েছিল শ্বাসনালীও। বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন এই অভিনেত্রী। তার শারিরীক অবস্থা ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। ৩০ দিন পর সোমবার (২৭ ফেব্রুয়ারি) প্রথমবার উঠে দাঁড়িয়েছেন তিনি।

এ তথ্য নিশ্চিত করে অভিনেত্রীর স্বামী নির্মাতা রাহাত কবির বলেন, ‘৩০ তম দিনে এসে আঁখি প্রথম উঠে দাঁড়িয়েছে। আঙুলগুলোতে অল্প অল্প করে প্রাণ ফিরে পাচ্ছে। সবার দোয়া আর ভালোবাসায় নতুন করে জীবন শুরু করার শক্তি ফিরে পাচ্ছে। ওর জন্য সবাই দোয়া করবেন।

তিনি আরো বলেন, এভাবে আরো কয়েক মাসের একটা কঠিন যুদ্ধ ওকে জয় করতে হবে। আমাদের সকল সহকর্মীদের কাছে কৃতজ্ঞতা যারা এই কঠিন সময় প্রথম দিন থেকেই পাশে আছেন, সাহস দিয়ে যাচ্ছেন।

উল্লেখ্য, ২৮ জানুয়ারি মিরপুরের পল্লবীতে একটি টেলিফিল্মের শুটিং করছিলেন শারমিন আঁখি। মাঝে বাথরুমে চুল ঠিক করতে গেলে, হেয়ার ড্রাইয়ার বিষ্ফোরণের মাধ্যমে অগ্নিকাণ্ডের ঘটনায় গুরুতর আহত হন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ