Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী হিরো আলম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:২৮ পিএম

বগুড়া উপনির্বাচনে বগুড়া-৬ (সদর উপজেলা) এবং ৪ (কাহালু-নন্দীগ্রাম উপজেলা) দুই আসনে ভোটগ্রহণ চলছে। এ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় সদর উপজেলার নিজ কেন্দ্র এরুলিয়া উচ্চ বিদ্যালয়ে ভোট প্রদান করেন। ভোট প্রদান শেষে গণমাধ্যমকর্মীদের হিরো আলম বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

তিনি বলেন, এখন পর্যন্ত ভোটের পরিবেশ সুন্দর আছে। কাহালু-নন্দীগ্রামে খোঁজ নিয়েছি আমার অবস্থান ভালো আছে। সময় বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারও বাড়বে। বগুড়া-৬ আসনে গোলমালের আশঙ্কা করেছিলাম। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কঠোরভাবে দায়িত্ব পালন করবেন বলে আমি আশা করি। এর আগে ফজর নামাজে বিজয়ী হওয়ার জন্য আল্লাহর কাছে দোয়া করেছি।

বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সাইফুল ইসলাম জানান, বগুড়ার দুটি আসনে প্রতিটি কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে। কেন্দ্রগুলোতে পুলিশ, আনসার সদস্য মোতায়েন রয়েছে। এছাড়া পুলিশ, এপিবিএন, ব্যাটালিয়ন আনসারের সমন্বয়ে ১৭টি মোবাইল ফোর্স, ১০টি স্ট্রাইকিং ফোর্স, ১০ প্লাটুন বিজিবি দায়িত্ব পালন করছেন। এর পাশাপাশি জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ দায়িত্ব পালন করছেন। বেলা ১১টা পর্যন্ত আসন দুটির কোথাও কোনো প্রকার অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।

বগুড়া-৬ সদর আসনে আওয়ামী লীগ প্রার্থী রাগেবুল আহসান রিপু, জাপার প্রার্থী নুরুল ইসলাম ওমরসহ জাসদ স্বতন্ত্র মিলে মোট ১১ জন। এই আসনে ভোটকেন্দ্র ১৪৩টি এবং মোট ভোটার রয়েছেন ৪ লাখ ১০ হাজার ৭শ ৪৩ জন। আর বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে জাসদ প্রার্থী রেজাউল করিম তানসেন, জাপার শাহীন মোস্তফা কামাল ফারুকসহ স্বতন্ত্র মিলে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই আসনে ভোট কেন্দ্র ১১২টি এবং মোট ভোটার রয়েছেন ৩ লাখ ২৮ হাজার ৪শ ৬৯ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ