Inqilab Logo

শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৩ শাবান সানি ১৪৪৫ হিজরী

জাতীয় পার্টি অন্য কোনো দলের জন্য কাজ করছে না : জিএম কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:২৩ পিএম

জাতীয় পার্টি অন্য কোনো দলের জন্য কাজ করছে না বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। তিনি বলেন, আমরা দেশের মানুষের স্বার্থে কাজ করছি। তারা যদি দেখে আমরা তাদের স্বার্থে কাজ করছি, অবশ্যই আমাদের সমর্থন দেবে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বনানীতে জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয়ে নিজের জন্মদিন উপলক্ষে আয়োজিত এক শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। জিএম কাদের বলেন, দেশ স্বাভাবিক গতিতে এগিয়ে যাবে। মানুষের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতেই আমরা রাজনীতি করছি। দেশের মানুষ যেন মানসম্মান ও জীবনের নিরাপত্তা নিয়ে চিন্তিত না হয়। জাতীয় পার্টি একত্রিত আছে, ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাবে।

অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেন, কোনো ষড়যন্ত্রের কাছে মাথা নত করবে না জাতীয় পার্টি। দেশের মানুষ গোলাম মোহাম্মদ কাদেরকে বিশ্বাস করে। দেশের মানুষ তাকিয়ে আছে তার দিকে। তাই, মানুষের প্রত্যাশা পূরণে আমরা কখনোই পিছপা হব না।

এ সময় উপস্থিত ছিলেন জাপার কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, সৈয়দ আবু হোসেন বাবলা, সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম, এসএম ফয়সল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ, রেজাউল ইসলাম ভূঁইয়া, নাজমা আখতা, লিয়াকত হোসেন খোকন, মোস্তফা আল মাহমুদ প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিএম কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ