Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাংশায় গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:১১ পিএম

রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ইউপির নিভা এনায়েতপুর গ্রামের মুসলিমা খাতুন (২৩) নামের এক গৃহবধূর মরদের উদ্ধার করেছে পাংশা থানা–পুলিশ। গতকাল (২৩ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার মধ্যরাতে মরদেহটি উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে মুসলিমা খাতুনের স্বামী রিপন সরদার পলাতক রয়েছেন।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) মুসলিমার শাশুড়ি মনোয়ারা খাতুন বলেন, ‘রাত ৯টার দিকে মুসলিমা আমার মেজো ছেলে মফিজের বসত ঘরে ঢুকে ভেতর থেকে দরজা লাগিয়ে দেয়। পরে অনেক ডাকাডাকি করলেও ঘরের দরজা খোলেনি। পরে প্রতিবেশী জমিন খাঁ পাশের ঘরের ওপর দিয়ে গিয়ে দেখেন মুসলিমা তাঁর ওড়না গলায় পেঁচিয়ে ঘরের আরার সঙ্গে ঝুলে আছে। পরে জামিন খাঁ ঘরের মধ্যে প্রবেশ করে দরজা খুলে দিলে আমরা ঘরের মধ্যে প্রবেশ করে মুসলিমাকে মৃত অবস্থায় পাই। এ সময় আমার মেজো ছেলেরা কেউ বাড়িতে ছিল না।

মরদেহ উদ্ধারকারি পাংশা থানার সাব-ইনেস্পেক্টর কামাল হোসেন বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা পক্রিয়াধীন। ময়না তদন্তের পর পরবর্তি আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ