Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছত্তিশগড়ে ফের নৃশংস মাওবাদী হামলা, গলা কেটে হত্যা পুলিশকর্মীকে!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:২৪ পিএম

ভারতের ছত্তিশগড় রাজ্যে এক পুলিশকর্মীকে নৃশংসভাবে খুন করল মাওবাদীরা। পুলিশের এক হেড কনস্টেবলকে গলা কেটে খুন করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় মাওবাদী অধ্যুষিত বীজাপুরে চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে ওই হত্যাকাণ্ড ঘটে। মৃত পুলিশকর্মীর নাম পিন্ডিরাম ভেট্টি। দন্তেওয়াড়া জেলার পুলিশ লাইনে কর্মরত ছিলেন তিনি। দান্তেওয়াড়ার এএসপি আর কে বর্মন জানিয়েছেন, হেড কনস্টেবল ভেট্টির বাড়ি গুমলনার গ্রামে। সম্প্রতি বিশাখাপত্তনামে পুলিশ ট্রেনিং শেষ করে বাড়ি ফেরেন পিন্ডিরাম। ভাইয়ের বিয়ে উপলক্ষে চারদিন ছুটি নিয়েছিলেন। কাদেনার গ্রামে বিয়ের অনুষ্ঠানে যান। আনন্দ অনুষ্ঠান উপলক্ষে একটি শোভাযাত্রা বেরিয়েছিল রবিবার রাতে। তা শেষ হওয়ার পর বিশ্রাম নিচ্ছিলেন পুলিশকর্মী।

এমন সময় বেশ কয়েক জন মাওবাদী উপস্থিত হয় সেখানে। এর পর নৃশংস ভাবে খুন করা হয় ওই পুলিশকর্মীকে। জানা গিয়েছে, গলা কেটে হত্যা করা হয় তাকে। খুনের ঘটনার তদন্ত শুরু করেছে ছত্তিশগড় পুলিশ। এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

উল্লেখ্য, কিছু দিন আগে এক বিজেপি নেতার বাড়িতে ঢুকে তাকে খুন করে পালিয়েছিল মাওবাদীরা। যার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছিল। সূত্র: হিন্দুস্থান টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ