Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাহজাদপুরে ভ্যান চালকের লাশ উদ্ধার।

শাহজাদপুর (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৫৮ পিএম

রবিবার বেলা ১২ টার দিকে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের কবরস্থান সংলগ্ন পোতাজিয়া নতুনপাড়া মহল্লার কৃষি জমি থেকে এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ। নিহতের নাম বাবলু রহমান (৪৮)। সে প্রায় আড়াই যুগ ওই মহল্লায় পরিবার নিয়ে ভাড়া বাড়িতে বসবাস করতো। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে এদিন দুপুরে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। থানায় ইউডি মামলা দায়ের হয়েছে।
এলাকাবাসী জানায়, এদিন সকালে উপজেলার পোতাজিয়া ইউনিয়নের কবরস্থান সংলগ্ন পোতাজিয়া নতুনপাড়া মহল্লার কৃষি জমিতে একটি লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ওই ভ্যান চালকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের শরীরের জামা কাপড়ের বিভিন্ন অংশ ছেঁড়া ফাঁটা ছিলো।
শাহজাদপুর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) আব্দুল মজিদ জানান, ‘খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর নিহতের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ