Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাদে তরুণীর রোমান্স, বয়ফ্রেন্ডকে জুতাপেটা করলেন মা!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২৩, ২:৫১ পিএম

প্রিয়জনকে একপলক দেখতে পাবার আশায় প্রেমিকরা কতকিছুই না করেন। কিন্তু মাঝে মধ্যে হিতে বিপরীত ঘটে। প্রেমিকার মন জয় করতে গিয়ে বিপাকে পড়ে প্রেমিক। তেমনি সম্প্রতি এক ঘটনা ঘটেছে। সেইসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে ঘটনার দৃশ্য।

টাইমস নাওয়ের প্রতিবেদনে বলা হয়েছে, বাড়ির ছাদে গোপনে প্রেমে মজে ছিলেন মেয়ে। আর তা কোনোভাবে টের পান মা। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ওই তরুণীর মা ছাদে ছাদের এ পাশ ওপাশে কাউকে খুঁজছেন। এরপর ছোট এক রুমে মেয়ের প্রেমিককে খুঁজে পান তিনি। সেখান থেকে যুবককে বের করে এনে পায়ের স্যান্ডেল খুলে মারতে শুরু করেন। তবে ওই যুবক মুহূর্তেই ছাদের গেট দিয়ে পালিয়ে যান।

এরপর ওই নারী তার মেয়েকে শাসন করতে এগিয়ে আসেন। তিনি তার মেয়েকেও স্যান্ডেল খুলে মারেন। প্রতিবেদনে বলা হয়েছে, আরেক বাড়ির ছাদ থেকে অন্য এক ব্যক্তি ওই নারীকে তার মেয়ের প্রমিককে ধরিয়ে দিতে সাহায্য করেছেন। ধারণা করা হচ্ছে গেল ভ্যালেন্টাইন্স ডে-তে ঘটেছে এই ঘটনা। তবে ঠিক কোথায় এই ঘটনা সেই সম্পর্কে বিস্তারিত কিছু বলা হয়নি।

টুইটারে ভাইরাল হওয়া এই ভিডিও এখন পর্যন্ত অন্তত চার লাখ মানুষ দেখেছেন। এক ব্যবহারকারী লিখেছেন, স্মৃতিতে ফিরে গেলাম... যখন আমার বাবা আমার বয়ফ্রেন্ডকে ধরে ফেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ