Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে নিখোঁজের দুই দিন পর কাঠমিস্ত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২৩, ২:৪২ পিএম

লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ মান্দারি বাজারের একটি তালাবন্ধ ঘর থেকে নিখোঁজের দুই দিনপর শুক্রবার ভোররাতে কাঠমিস্ত্রী রিয়াজ হোসেনের (২৫) হাত-পা বাঁধা লাশ উদ্ধার করছে পুলিশ।

নিহত রিয়াজ দত্তপাড়া ইউনিয়নের কড়ইতলা গ্রামের তোরাব জমাদার বাড়ী’র তোফায়েলের ছেলে। সে মান্দারী বাজারের দ্বীন ইসলাম ফার্ণিচার দোকানের নকশার কারিগর।

নিহতের বাবা তোফায়েল আহমেদ বলেন, দুদিন আগে আমার ছেলেকে অপহরণ করা হয়। পরে তার মোবাইল থেকেই কল দিয়ে ৫ লাখ টাকা দাবি করে। ওই টাকা না দেওয়ায় অপহরণকারীরা আমার ছেলেকে হত্যা করেছে।

পুলিশ জানায়, মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১ টার দিকে দোকান থেকে বের হওয়ার পর থেকে সে নিখোঁজ হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে রিয়াজের মোবাইল ফোন থেকেই অপহরণকারীরা কল দিয়ে পরিবারের কাছ থেকে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। একইদিন সন্ধ্যায় নিহতের মা খুরশিদা বেগম চন্দ্রগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন। এর প্রেক্ষিতেই তদন্ত শুরু করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি থানা থেকে উর্ধ্বতন কর্তৃপক্ষ ও প্রযুক্তি ব্যবহারের জন্য র‌্যাবের কাছে সহযোগীতা চাওয়া হয়। পরে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মান্দারী বাজারের একটি ভবনের নিচতলার একটি কক্ষ থেকে রিয়াজের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ জানান, নিহত রিয়াজের মায়ের অভিযোগ পেয়ে র‌্যাবের সহযোগীতা নিয়ে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তারা তদন্ত শুরু করেন। বৃহস্পতিবার রাত ১ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন গেলে তার (রিয়াজ) মরদেহ পড়ে থাকতে দেখা যায়। মরদেহ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল। ধারণা করা হচ্ছে প্রথমদিনই তাকে হত্যা করা হয়। তার মাথায় ছোরার আঘাত ছিল। শরীরের বিভিন্ন অংশে কালছে জখম দেখা গেছে। খুনের রহস্য উদঘাটন করতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ