Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ের দাওয়াত খেয়ে ফেরা হলো না দাদি-নাতনির

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১:৪৬ পিএম

রাজধানীর তুরাগে বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় নিহত হয়েছেন দাদি ও নাতনি। বুধবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন দাদি মোছা. মাজেদা খুকি (৫০) ও তার ছয় মাসের নাতনি মোছা. রাফিয়া আক্তার।

রাতে দাওয়াত খেয়ে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় আহত হয় দাদি ও নাতনি। পরে হাসপাতালে নেয়ার পথে দাদি মারা যান। এবং নাতনিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত ২টার দিকে মৃত ঘোষণা করেন।

সাজেদা খুকির লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে এবং রাফিয়ার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বৃহস্পতিবার সকালে তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।

রাফিয়ার বাবা রিফাত হোসেন জানান, রাতে আমাদের পরিবার একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল। অনুষ্ঠান শেষ করে ফেরার পথে তুরাগে মেট্রোরেল ২ নম্বর স্টেশনের পাশে রাস্তা পারাপারের সময় একটি মোটরসাইকেল আমার মা ও মেয়েকে ধাক্কা দেয়। পরে দ্রুত একটি স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে আমার মা মারা যান। মেয়েকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রাত ২টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া রাফিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মোটরসাইকেলের চালককে আটক করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ