Inqilab Logo

রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শাবান সানি ১৪৪৫ হিজরী

নাচোলে ২ দিনের ব্যবধানে একই স্থানে আবারও সড়ক দুর্ঘটনা

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১:১১ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নাচোল-আমনুরা সড়কে ২ দিনের ব্যবধানে আবারো সড়ক দুর্ঘটনায় পিকআপ-মটরবাইক মুখোমুখি সংঘর্ষে মোটর বাইকে আগুন লেগে যায় এবং মোটরবাইক চালকের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

২৬ ফেব্রুয়ারি রবিবার সকাল ৭টার দিকে উপজেলার নিজামপুর ইউনিয়নের ফুলকুঁড়ি বাজার সংলগ্ন পাঁকা রাস্তার উপর আমনুরা মুখী সড়কে মটরবাইক আমনুরা থেকে নাচোলগামী পিকআপ এর সাথে মুখোমুখি সংঘর্ষে মোটর বাইকে আগুন লেগে যায়।

স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিস ডিফেন্সকে খবর দিলে ঘটনাস্থল থেকে মোটরবাইক চালক চাঁপাইনবাবগঞ্জ জেলার রামচন্দ্রপুর হাট গ্রামের সোহরাব হোসেনের ছেলে, কামাল হোসেন (৩৫) গুরুতর আহত অবস্থায় নাচোল হাসপাতালে ভর্তি করেন।

কামাল হোসেনের অবস্থা আশঙ্কা জনক হাওয়াই কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ ব্যাপারে নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান বলেন, পিকআপ ও মোটর বাইক জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। পিকআপ ভ্যানের কাউকে আটক করা যায়নি। তবে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

স্থানীয়দের অভিযোগ এ ধরনের সড়ক দুর্ঘটনার অন্যতম কারণ মাটি বহনকারী ট্রাক্টর। ট্রাক্টর গুলো নিয়মিত ভাবে মাটি বহন করার সময় মাটি গুলো সড়কের উপরে পড়ে যাওয়ার ফলে উঁচু-নিচু অবস্থা সৃষ্টি হয়।

এতে করে মোটরবাইক, ব্যাটারি চালিত ভ্যান, পিকআপ, প্রাইভেট মাইক্রোকার, যাতায়াতের সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় দুর্ঘটনা গুলো ঘটে থাকছে। এ ব্যাপারে সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। সড়কের উপর থাকা মাটিগুলো সরানো এবং যাত্রীবাহী যানবাহনগুলো চলাচলে নিশ্চয়তা করার লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া।

উল্লেখ্য ২৪ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৭টার দিকে নাচোল-আমনুরা সড়কের ফুলকুরি বাজার সংলগ্ন স্থানে ব্যাটারী চালিত ভ্যান গাড়ির সাথে প্রাইভেট মাইক্রোকারের মুখোমুখি সংঘর্ষ ঘটলে ১ জন নিহত এবং ৫ জন আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ