Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ইট বোঝাই ট্রলির ধাক্কায় মুরগি বিক্রেতা নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ২:০৫ পিএম

রাজশাহীতে ইট বোঝাই ট্রলির ধাক্কায় মুরগি বিক্রেতা নিহত হয়েছেন। বুধবার নগরীর ভদ্রা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম কামাল হোসেন (৫৫)। তার বাড়ি দুর্গাপুর উপজেলার পাঁচুবাড়ি গ্রামে। তিনি সাইকেলে বেঁধে ঝুড়িতে করে মুরগির ব্যবসা করতেন।

স্থানীয়রা জানান, নিউ সেঞ্চুরী নামের একটি বাস রাস্তার ওপর দাঁড়িয়ে থাকায় মুরগির ব্যবসায়ী বাসটিকে ওভারটেক করার সময় পিছনের ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে সাইকেল চালককে চাপা দিলে ঘটনাস্থলে নিহত হন। এতে বিক্ষুব্ধ জনতা ইটপাটকেল নিক্ষেপ করে সড়ক অবরোধ করার চেষ্টা করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ফায়ার সার্ভিসের উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করে।

স্থানীয়রা জানান, প্রায় রাস্তার একপাশ দখল করে বাস রাখেন পরিবহন মালিকরা। এজন্য প্রায় দুর্ঘটনা ঘটে। বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরোয়ার ইসলাম জানান, সকালে দিকে ইট বোঝাই পাওয়ার ট্রলি ভদ্রা মোড় থেকে তালাইমারীর দিকে আসার পথে একই দিকে থেকে আসা বাইসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সাইকেল আরোহী কামাল হোসেন নিহত হন। লাশ উদ্ধার করে ময়নাতদšেন্তর জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ