Inqilab Logo

রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০, ২১ শাবান সানি ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে ট্রাকের সাথে অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ১১:০০ পিএম

লালমনিরহাটের ট্রাকের সাথে অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সার দুই যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন বেশ কয়েক'জন। বুধবার (১ মার্চ) বিকেল ৪ টার দিকে লালমনিরহাট-বড়বাড়ি সড়কের লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের বুড়িরবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের চৌধুরী মোড় এলাকার মোহাম্মদ আলীর ছেলে নবিউল (৩১) ও সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের খেদাবাগ এলাকার মজিবরের ছেলে রেজাউল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট সদর থেকে একটি অটোরিক্সা ৭/৮জন যাত্রী নিয়ে লালমনিরহাট সড়ক হয়ে বড়বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে মহেন্দ্রনগর ইউনিয়নের বুড়িরবাজার এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে অটোরিক্সাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সার যাত্রী নবিউল ইসলাম ঘটনাস্থলেই মারা যায় এবং সকল যাত্রী আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রেজাউল ইসলামকে মৃত ঘোষনা করেন। বাকী আহতদের চিকিৎসা চলছে। স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করেছে।

লালমনিরহাট সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুইজনের মৃত্যু হয়েছে। তবে আহতদের কয়েক'জন আশংকাজনক। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ