Inqilab Logo

রোববার, ২১ এপ্রিল ২০২৪, ০৮ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাচোলে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

নাচোল থেকে নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:০০ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় আমনুরা- নাচোল হাইওয়ে ব্যাটারি চালিত ভ্যান গাড়ি ও প্রাইভেট মাইক্রোকার এর সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫ ।

নাচোল উপজেলার নিজামপুর ইউপির লক্ষীপুর পঁচাকান্দর শরিপুকুর ব্রীজের দক্ষিণ পাশে আমনুরা- নাচোল সড়কের উপর ২৪ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ৭ টায় এ দুর্ঘটনা ঘটেছে।

আমনুরা থেকে নাচোলগামী একটি ব্যাটারি চালিত ভ্যান গাড়ি ও একই দিক থেকে আসা একটি প্রাইভেট কার যার রেজিং নং ঢাকা মেট্রো- গ ১৯-১৭৫৩ গাড়ি দুটি নাচোল আসার সময় ঘটনা স্থলে পৌঁছালে ব্যাটারি চালিত ভ্যান গাড়ির চাকা খুলে গিয়ে নিয়ন্ত্রণ হারালে পেছনে থাকা প্রাইভেট কারের সাথে সংঘর্ষ হয়।

এতে ভ্যান গাড়িতে থাকা যাত্রী আব্দুল মান্নান(৪৮) পৃতা-মৃত আকরাম, মরিয়ম খাতুন (১৫) পিতা-মৃত আব্দুল মান্নান, সুলেখা খাতুন (৩৬) স্বামী- আব্দুল মান্নান। সাং-টিকরামপুর, জেলা- চাঁপাইনবাবগঞ্জ।

হুমায়ুন কবির (৪৫) পিতা -মৃত ইয়াস, সালমা খাতুন (১৫) পিতা- হাইয়ুল, ফাতেমা খাতুন (১৬) পিতা- হুমায়ুন কবির, সাং-চর ইসলামপুর, চাঁপাইনবাবগঞ্জ। গুরুতর আহত হলে স্থানীয় লোকজন, থানা পুলিশ ও ফাইয়ার সার্ভিসকে খবর দিলে ঘটনা স্থল থেকে আহতদের উদ্ধার করে নাচোল হাসপাতালে ভর্তি করেন।

কর্তব্যরত ডাক্তার আব্দুল মান্নান পিতা- মৃত আকরাম সাং- টিকরামপুরকে মৃত ঘোষণা করেন। অন্যান্যদের অবস্থা গুরুত্বর হওয়াই উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান বলেন, দুর্ঘটনা কবলিত ব্যাটারি চালিত ভ্যান ও প্রাইভেট কার আটক করে থানার হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে প্রাইভেট কারের ড্রাইভারকে আটক করা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ