Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর বাঘায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৪১ পিএম

রাজশাহীর বাঘার জোতনাশি জমসেদের মোড়ে মঙ্গলবার দুপুরে মোটরসাইকেলের ধাক্কায় ফাতেমা বেগম (৮০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। ফাতেমা বেগম দেবোত্তবিনোদপুর গ্রামের মৃত মখসেদ আলীর স্ত্রী।

জানা যায়, বৃদ্ধা ফাতেমা বেগম দুপুরে পাকুড়িয়া ইউনিয়নের জোতনাশি জমসেদের মোড় এলাকায় রাস্তা পার হচ্ছিল। এ সময় দ্রুত গতিতে এক যুবক মোটরসাইকেল নিয়ে আসাছিল। মোটরসাইকেল নিয়ন্ত্রণ করতে না পেরে বৃদ্ধাকে ধাক্কায় দেয়। এতে সে রাস্তায় ছিঁটকে পড়ে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দায়িত্বপ্রাপ্ত চিকিসৎক তাকে মৃত ঘোষণা করেন।
বৃদ্ধার মেয়ে জামাই জালাল উদ্দিন বলেন, আমার শাশুড়ি নিজ বাড়ি থেকে রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেলের সাথে ধাক্কায় নিহত হয়েছে। মোটরসাইকেল রেখে যুবক পালিয়েছে।
বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, মোটরসাইকেলের সাথে ধাক্কায় এক বৃদ্ধা নিহত হয়েছে। এ বিষয়ে অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ