Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাটিরাঙ্গায় সেনাবাহিনীর ট্রাক-বাস সংঘর্ষ : আহত ১৫ মহাদেবপুরে ভ্যান চালক নিহত

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মাটিরাঙ্গা উপজেলা সংবাদদাতা : খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে গেছে সেনাবাহিনীর একটি থ্রী-টন ট্রাক ও যাত্রীবাহী বাস। গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে মাটিরাঙ্গার বাইল্যাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সেনাবাহিনীর তিন সদস্যসহ ১৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে বাসের চালক মো: মো: ইয়াকুব আলীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গুইমারা রিজিয়নের আওতাধীন ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর একটি থ্রী-টন খাগড়াছড়ি থেকে সিন্ধুকছড়ি জোন সদরে ফেরার পথে বাইল্যাছড়ি এলাকায় আসলে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা খাগড়াছড়িগামী একটি বাস (কুমিল্লা-জ-০৪-০১৬৩) সেনাবাহিনীর থ্রী-টনকে সামনের দিক থেকে সজোরে আঘাত করলে সেনাবাহিনীর থ্রী-টনটি ধুমড়ে-মুছড়ে যায়। এসময় যাত্রীবাহি বাসটিরও সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।
আহতরা হলো, ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্ধুকছড়ি জোনের থ্রী-টন গাড়ির চালক সার্জেন্ট মো: আকমল হোসেন (৪১), ল্যান্স কর্পোরাল রায়হান হোসেন (২৪) ও ল্যান্স কর্পোরাল মো: সিরাজুল ইসলাম, বাসের চালক মো: মো: ইয়াকুব আলী ও মোরশেদা বেগম (৪০)। আহত অন্যদের নাম ও পরিচয় জানা যায়নি।
ঘটনার পরপরই সেনাবাহিনী ও পুলিশ আহতদের উদ্ধার করে আহত তিন সেনাসদস্যকে গুইমারা সম্মিলিত সামরিক হাসপাতালে ও অন্যদের মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে ১০ জন প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল ত্যাগ করলেও গুরুতর আহত বাসের চালক মো: মো: ইয়াকুব আলীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মোরশেদা বেগম (৪০) নামে একজন মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁর মহাদেবপুরে ট্রাকের চাপায় আতিকুল ইসলাম(১৬) নামে এক ভ্যান চালক নিহত হয়েছেন। উপজেলার নওহাটা-মহাদেবপুর আঞ্চলিক সড়কের শ্যামপুর গ্রামের মোড়ে আজ মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে এই ঘটনাটি ঘটেছে। ঘটনায় ভ্যান থাকা অজ্ঞাত এক যাত্রী আহত হয়েছেন। আহত যাত্রীকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে দেয়া হয়েছে।
মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাবের রেজা জানান, উপজেলার নওহাটা-মহাদেবপুর আঞ্চলিক সড়কের সরস্বতি বাজার থেকে আতিকুল ইসলাম ভ্যান যোগে তিন যাত্রী নিয়ে তেরমাইল নামক বাজারে যাচ্ছিলেন। ঘটনাস্থলে ভ্যানটি পৌঁছালে পেছন থেকে আসা একটি দ্রæতগামী ট্রাক ধাক্কা দিলে ভ্যানটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ভ্যান চালক নিহত আতিকুল ইসলাম মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ