Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:০৬ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ অটো রিকশা চালকের মরদেহ সোনারগাঁ থেকে উদ্ধার হয়েছে। সোমবার সকালে সোনারগাঁয়ে সাদিপুর ইউনিয়নের এশিয়ান হাইওয়ের সংযোগ বেইলর রাস্তার পাশ থেকে বস্তায় ভর্তি অবস্থায় মো: মোস্তফা নামে এ অটো চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত মোস্তফা ফেনী জেলার দাগনভূঁইয়া থানার নয়নপুর গ্রামের কোরবান আলীর ছেলে। সে সিদ্ধিরগঞ্জের মাইজপাড়া এলাকায় বসবাস করে।
সোনারগাঁ থানার ওসি (তদন্ত) আহসান উল্লাহ জানান, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সাদিপুর ইউনিয়নের বেইলর এলাকার এশিয়ান হাইওয়ের সংযোগ রাস্তার পাশে বস্তা ভর্তি একটি লাশটি দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে তার পুলিশ প্রথমে অজ্ঞাত হিসেবে লাশটি উদ্ধার করেন। পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে নিহত মো: মোস্তফার লাশের পরিচয় সনাক্ত করার পর নিহতের পরিবারকে খবর দেয় পুলিশ। নিহত মোস্তফা সিদ্ধিরগঞ্জের বসবাস করে অটো চালায়। গত ৯ ফেব্রুয়ারি থেকে সে নিখোঁজ ছিল। এ ঘটনায় নিখোঁজের দিনই সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে অটো চালকের পরিবার।
পুলিশের ধারণা দুর্বৃত্তরা অটো রিকসা ছিনতাইয়ের উদ্দ্যেশেই মোস্তফাকে হত্যা করে লাশটি বস্তায় ভর্তি করে বেইলর রাস্তার পাশে ডোবায় ফেলে যায়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। হত্যাকান্ড জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ