Inqilab Logo

রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শাবান সানি ১৪৪৫ হিজরী

রাজধানীতে আইডিয়াল ও সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ২:৪০ পিএম

রাজধানীর ধানমন্ডিতে আইডিয়াল ও সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরের দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘের্ষের প্রায় এক ঘণ্টা পর পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

বিষয়টি নিশ্চিত করে পুলিশের রমনা বিভাগের উপ কমিশনার শহীদুল্লাহ বলেন, দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে প্রায়ই তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষ হয়। আজ সিটি কলেজের শিক্ষার্থীরা ধানমন্ডি আইডিয়াল কলেজের ফটকে গিয়ে ‘তোরা মুরগি, সাহস থাকলে বের হ’ বলে চিৎকার করেন। এরপরই দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে মারামারি বেধে যায় বলে জানান তিনি।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই কলেজের কয়েকজন শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। ওই শিক্ষার্থীদের অভিভাবক ও কলেজের শিক্ষকদের ধানমন্ডি থানায় ডেকেছে। পুলিশ বলছে, শিক্ষার্থীদের বিরুদ্ধে যদি কোনো অভিযোগ থাকে, তবে ব্যবস্থা নেওয়া হবে। অভিযোগ না থাকলে তাদের ছেড়ে দেওয়া হবে।

এ বিষয়ে ধানমন্ডি থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ইকরাম আলী মিয়া গণমাধ্যমকে বলেন, দুই কলেজের মধ্যে প্রায়ই সংঘর্ষের ঘটনা ঘটে। দুই কলেজের সংঘর্ষের জেরে ওই এলাকায় যানজটের সৃষ্টি হয়।



 

Show all comments
  • Mohmmed Dolilur ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২৫ পিএম says : 0
    যে ছেলেরা বলেছেন তোমরা মুরগি এরা কি ঠিক বলেছে,এদের মা বাবা আশা করে বসে আছে ছেলে লেখা পড়া করে মানুষের মতো মানুষ হবে,যাক তোমরা ভুল করে বলিয়াছে,আর বলিও না,আর যাদের বলেছে তারা বলা উচিত ছিল যে ঠিক আছে ভাই তোমরা বাঘ ,তখন আর ঝগড়াঝাঁটি হতো না,যারা মুরগি বলেছিলেন এদের মাথা নিচু হয়ে যেত,যাক সবাই আবার বন্ধু হয়ে যাও ভুলে যাও সামান্য কথা যারা ভালো ছাত্র ছাত্রী এরা কেউ খারাপ বললেও উঃ দেয় না,এত এব মা বাবার উচিত ছেলে মেয়েদের দেখা শুনা করা এরা কলেজে কি করছেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ