Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিজিবি’র বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষ, নিহত ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৩:২৮ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) বাসের সাথে লেগুনার মুখোমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এতে আরো চারজন গুরুতর আহত হয়েছে।
শনিবার (৪ মার্চ) সকাল পৌনে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়ার চুনতি ইউনিয়নের জাঙ্গালিয়া সীমান্ত গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- চকরিয়া উপজেলার হারবাং ৯ নম্বর ওয়ার্ডের কলাতলী এলাকার আবুল বশরের ছেলে মো: হামিদুল্লাহ (২৯), একই এলাকার লাল মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (২৫) ও উত্তর হারবাং করমহুরি পাড়ার দানু মিয়ার ছেলে নজরুল ইসলাম (৩৪)।
হতাহতরা সবাই লেগুনার যাত্রী বলে জানিয়েছে স্থানীয়রা। তবে এই সংবাদ লেখা পর্যন্ত আহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা রুবেল আলম জানান, খবর পেয়ে নিহত তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। আহত চারজনকে উদ্ধার হাসপাতালে পাঠানো হয়েছে।
চিরিঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমন কান্তি চৌধুরী বলেন, ‘ইতোমধ্যে দু’জনের লাশ আমরা পেয়েছি, তবে শুনছি নিহতের সংখ্যা তিন। বিজিবির বাসটি কয়েকটি পরিবার নিয়ে কক্সবাজার যাচ্ছিল।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ