Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে আগুনে পুড়ে এক ব্যক্তি নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৫১ পিএম

গোপালগঞ্জে আগুনে পুড়ে মুকুল শেখ (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।তার টিনের তৈরী বসত ঘরটি সম্পূর্ন ভষ্মিভূত হয়েছে। সেই সাথে তার ১টি গরুর ও মৃত্যু হয়েছে। তিনি সদর উপজেলার কেকানিয়া গ্রামের আক্তার আলী শেখের ছেলে।
শুক্রবার গভীর রাতে গোপালগঞ্জ সদর উপজেলার কেকানিয়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার নাজমুল ইসলাম জানান, তারা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আধাঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। কিন্তু, ততক্ষনে ঘরের মধ্যে ঘুমিয়ে থাকে বাড়ির মালিক মুকুল শেখ আগুনে পুড়ে নিহত হয়। এসময় ঘরের একপাশে থাকা ১টি গরুও মারা যায়।
এলাকাবাসীর বরাত দিয়ে তিনি আরো জানান, ওই ব্যক্তি প্রচুর পরিমানে ধুমপান করতেন। ফেলে দেয়া সিগারেটের অবশিষ্টাংশ থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে। তারা নিহতের লাশ উদ্ধার কওে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। নিহত ওই ব্যক্তি একাই ঘরে থাকতেন বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ