Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে ধানসিঁড়ি আবাসিক হোটেল থেকে বোর্ডারের ল্যাপটপ চুরির অভিযোগ

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২৩ পিএম

পঞ্চগড়ে ভিআইপি হিসেবে পরিচিত ধানসিঁড়ি ইন্টারন্যাশনাল আবাসিক হোটেল থেকে বোর্ডারের ল্যাপটপ, টাকা এবং ব্যাগসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র চুরির অভিযোগ উঠেছে কর্তৃপক্ষের বিরুদ্ধে। সম্প্রতি ৭ ফেব্রুয়ারী পঞ্চগড় সদর থানায় একটি লিখিত অভিযোগও করেছেন ওয়ালটন প্লাজার দিনাজপুর এরিয়ার রিজিওনাল ক্রেডিট ম্যানেজার সিরাজুল ইসলাম।

অভিযোগ থেকে জানা যায়, অফিসের কাজে গত ৪ ফেব্রুয়ারী পঞ্চগড়ে আসেন এবং ধানসিঁড়ি আবাসিক হোটেলের ১০১ নম্বর কক্ষ বুকিং নেন। ৬ ফেব্রুয়ারি সারাদিন অফিসের কাজ শেষে রাত পৌনে ১২টার দিকে রুমে যান তিনি। ব্যক্তিগত আরও কিছু কাজ সেরে ঘুমাতে যান রাত দুইটার পরে। পরদিন সকালে ঘুম থেকে উঠেই দেখেন তার অফিসিয়াল ব্যাগ, ল্যাপটপ নেই এবং মানিব্যাগ পড়ে থাকলেও ভিতরে থাকা ৪৫ হাজার ৫০০ টাকা, অফিসিয়াল পরিচয়পত্র, ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ডসহ প্রয়োজনীয় কাগজপত্রও নেই। বিষয়টি কর্তৃপক্ষকে জানালে কর্ণপাত করেননি, বরং অসদাচরণ এবং হুমকি প্রদর্শন করেন।
তবে অভিযোগ অস্বীকার করে ধানসিঁড়ি আবাসিক হোটেলের সত্ত্বাধিকারী সাথী আক্তার বলেন,আমাদের ভিতরের নিরাপত্তার কোন ঘাটতি নেই।উনার অসাবধানতার কারণে এটা হয়েছে মনে করছি।জানালা দিয়েই হয়তো চুরি হয়েছে সেগুলো।একই সময় পাশের বিল্ডিং থেকেও চুরির ঘটনা ঘটে জানান তিনি।
পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ মিঞা বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ