Inqilab Logo

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে বিএনপি অফিসে হামলা-ভাংচুরের অভিযোগ

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২২, ৬:৪০ পিএম

মহান বিজয় দিবস পালন করার সময় রাজবাড়ীর কালুখালীতে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে বিএনপি অফিসে হামলা চালিয়ে অন্তত ২০জন নেতাকর্মীকে মারধর ও অফিস ভাংচুর করার অভিযোগ উঠেছে ।
শুক্রবার (১৬ ডিসেম্বর) সকাল পৌনে ৯টার সময় কালুখালী উপজেলা বিএনপির কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে।
কালুখালী উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও আহবায়ক কমিটির সদস্য আব্দুর রাজ্জাক খান অভিযোগ করে বলেন, কালুখালী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের পাশেই বিএনপির ও তার ব্যক্তিগত অফিস। সেখানে শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে নেতাকর্মীদের নিয়ে বিজয় দিবস উপলক্ষে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করছিলেন। এসময় ছাত্রলীগ ও যুবলীগের শতাধিক নেতাকর্মী আর্তকিত হামলা চালায়। হামলায় অন্তত ২০জন নেতাকর্মী আহত হয়েছে। এরমধ্যে শাহজাহান নামে এক কর্মী মারাত্বক আহত হয়েছে। তাকে রাজবাড়ীর একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এসময় তারা অফিসের চেয়ার, টেবিল, ভাংচুর করে। তবে তিনি হামলাকারী কাউকে চিনতে পারেননি বলেও জানান। এ বিষয়ে থানায় কোন অভিযোগ দায়ের করিনি।
এ বিষয়ে জানতে কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন ও যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল আলী মোল্যার সাথে যোগাযোগের জন্য তাদের ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার চেষ্টা করা হলেও ফোন রিসিপ করেননি।
কালুখালী থানার ওসি নাজমুল হাসান বলেন, এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ