Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

কমলা হ্যারিসের স্বামীর ঠোঁটে চুমু বাইডেনপত্নী জিলের! ভিডিও ঘিরে হইচই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:০৪ পিএম

জো বাইডেনপত্নী তথা আমেরিকার ফার্স্ট লেডি চুমু খেলেন দেশের ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের স্বামীর ঠোঁটে! হ্যাঁ, ঠিকই পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই মুহূর্তের ভিডিওটি। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে।

মঙ্গলবার ক্যাপিটল হলে জোপত্নী জিল বাইডেনের সঙ্গে দেখা হয় আমেরিকার ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের স্বামী ডগলাস এমহফের। ভাষণ শুরুর আগেই পরস্পরের সঙ্গে সৌজন্য বার্তা করেন তাঁরা। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একে অপরকে প্রথমে আলিঙ্গন করেন তারা। তারপরই ঠোঁটে ঠেকে যায় পরস্পরের ঠোঁট। পাশ্চাত্য সংস্কৃতিতে চুম্বন দিয়ে সৌজন্য দেখানো পুরনো রীতি। কিন্তু সাধারণত কোনও মহিলা ও পুরুষের সাক্ষাতের ক্ষেত্রে হাতে কিংবা গালে চুমু খাওয়া হয়। তবে এক্ষেত্রে জিল একেবারে ডগলাসের ঠোঁটেই চুমু খেলেন। আর তা নিয়েই শোলগোল নেটদুনিয়ায়।

অনেকেই প্রশ্ন তোলেন, কমলা হ্যারিসের স্বামীকে কেন ঠোঁটেই চুমু খেলেন জিল বাইডেন? কেউ কেউ আবার বলছেন, জো বাইডেনের স্ত্রীর থেকে এমনটা প্রত্যাশিত ছিল না। অনেকে আবার আরও একবার এগিয়ে বলছেন, মহামারী থেকে সুরক্ষিত থাকতে এখনও প্রায় সকলেই মাস্ক পরছেন। তাহলে তারা কেন পরেননি? সব মিলিয়ে জিল বাইডেন ও ডগলাস এমহফকে নিয়ে জোর চর্চা চলছে ভারচুয়াল দুনিয়ায়।

গতকাল মঙ্গলবার দ্বিতীয়বার স্টেট অফ দ্য ইউনিয়নের ভাষণ দেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। যেখানে তিনি রাজনৈতিক ভাবে বিভক্ত মার্কিন কংগ্রেসকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। ভাষণে নিজের প্রশাসনের নানা সাফল্যের কথা তুলে ধরেন তিনি। অর্থনীতি থেকে শিক্ষা, স্বাস্থ্য, কর্মসংস্থানের প্রসঙ্গ উঠে আসে তার ভাষণে। তার এই ভাষণকে ২০২৪-এর প্রেসিডেন্ট নির্বাচনে তার সম্ভাব্য প্রতিদ্বন্দ্বিতার রূপরেখা হিসেবে দেখা হচ্ছে। সূত্র: ফক্স নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ