Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে সড়কে পড়ে ছিল যুবকের গলা কাটা লাশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:১২ পিএম

গোপালগঞ্জে সড়ক থেকে মেহেদী হাসান সাগর (৩৫) নামে এক যুবকের গলা কাটা রাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৮ ফেব্রুয়ারি) ভোরে সদর উপজেলার করপাড়া গ্রামের হাফিজের দোকানের সামনের সড়কের ওপর থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আসাদুজ্জামান টিটো বিষয়টি নিশ্চিত করেছেন। মেহেদী হাসান সাগর ওই একই এলাকার বাসিন্দা।

নিহতের স্ত্রী রূপা বেগম জানান, মঙ্গলবার রাতে মেহেদীর মোবাইল ফোনে একটি কল আসে। এরপর সে রাত ১টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি।

পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আসাদুজ্জামান টিটো জানান, ভোরে সড়কের ওপর মেহেদী হাসান সাগরের ক্ষতবিক্ষত লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে ৯৯৯-এ ফোন করলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশটি গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

লাশের গলা কাটা এবং শরীরের বিভিন্ন স্থানে একাধিক কোপের চিহ্ন রয়েছে। কে বা কারা কী কারণে তাকে হত্যা করেছে সে বিষয়ে তদন্ত করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ