Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে চালককে শ্বাসরোধে হত্যা করে মিশুক ছিনতাই

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ১২:৪২ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে চালকের গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধ করে খলিলুর রহমান (৫০) নামে এক ব্যক্তির লাশ রাস্তার ধারে ধানক্ষেতে ফেলে রেখে মিশুক নিয়ে চম্পট দিয়েছে ছিনতাইকারী চক্র। ঘটনাটি গত বুধবার দিবাগত রাতের যে কোন সময় উপজেলার রামজীবন ইউনিয়নের খংগুয়ার ব্রীজ হতে খামার দশলিয়া রোডে ঘটেছে। মিশুক চালক খলিলুর রহমান উপজেলার শান্তিরাম ইউনিয়নের পরাণ গ্রামের এনায়েত উল্লাহর ছেলে।
থানা সূত্র জানায়, বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে উপজেলার রামজীবন ইউনিয়নের পূর্ব রামজীবন গ্রামের খুংগুয়ার ব্রীজ হতে খামার দশলিয়া রোড়ে এনতাজ আলীর বাড়ীর উত্তর পাশে আবুল হোসেনের ধান ক্ষেতে মিশুক চালক খলিলুর রহমানের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল রিপের্টি তৈরি করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা হাসপাতাল মর্গে প্রেরণ করে। থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হক বলেন লাশের শরীরে কোন ক্ষতচিহৃ নেই। গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং তদন্ত করে অপরাধীকে দ্রত গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিশুক ছিনতাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ