Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

বগুড়ার শাখারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গত শনিবার রাতে নির্বাচনী প্রচারণাকালে নৌকা সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার নাজমুল হাসান শামীম অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন।

ঘটনার পর একাধিক ভিডিও বার্তায় তিনি হামলার বিবরণ দিয়ে বলেন, গত শনিবার রাতে তিনি বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়নের গোপালবাড়ি গ্রামে নৌকা সমর্থক আবুল বাশার মানিক ও লুৎফর রহমান মিন্টুর সন্ত্রাসী হামলার শিকার হন। রাত ৯ টায় এই হামলার সময় তার সমর্থকরা মানব ঢাল তৈরি করে তাকে নিকটস্থ বাড়ির একটি ঘরে ঢুঁকিয়ে দিয়ে রক্ষা করেন। এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা তার সমর্থকদের ওপরহামলা করে তাদের ১৫/২০টি মোটর বাইক ও সিএনজি ভাঙচুর করে এবং তাকে অবরুদ্ধ করে রাখে। তবে তিনি মোবাইল ফোনে ঘটনাটি পুলিশের জরুরি পরিসেবা নম্বর ৯৯৯ এ ও সদর
থানায় ফোন করে ঘটনাটি জানাতে সক্ষম হন। তবে পুলিশ পৌঁছার আগেই এলাকাবাসী ও তার স্বজনরা তাকে উদ্ধার করে নিরাপদ স্থানে পৌঁছে দেন।
পুলিশের এস আই মিজান জানান, তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে শান্তি বজায় রাখার চেষ্টায় আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বতন্ত্র প্রার্থী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ