Inqilab Logo

রবিবার , ৪ জুন ২০২৩, ২১ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ যিলক্বদ ১৪৪৪ হিজরী

নেত্রকোনার মোহনগঞ্জে ট্রেনের নীচে কাটা পড়ে অজ্ঞাতনামা ব্যাক্তি নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৮:১৪ পিএম

নেত্রকোনা জেলার মোহনগঞ্জ রেলস্টেশনের প্লাটফর্ম লাইনে সোমবার বিকাল ৪টার দিকে কমিউটার ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতনামা (৪০) এক ব্যক্তি করুণ মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মোহনগঞ্জ রেলওয়ের স্টেশন মাস্টার মোঃ সাইদুর রহমান জানান, সোমবার বিকেল চারটার দিকে মোহনগঞ্জ স্টেশন থেকে মহুয়া কমিউটার ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। এ সময় প্লাটফর্মের বিপরীত দিক থেকে দৌড়ে উক্ত ব্যাক্তি ট্রেনে উঠার সময় পা পিছলে ট্রেনের নীচে কাটা পড়ে।
মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির এ এস আই মোঃ আলমগীর হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। তবে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ট্রেনের নীচে কাটা পড়ে এক ব্যাক্তি নিহত হওয়ার কথা স্বীকার করে বলেন, মৃত ব্যাক্তির পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ