Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৭:৫৬ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে মোটরসাইকেলের ধাক্কায় দ্বিতীয় শ্রেণির ছাত্রী নিহত এবং অপর আরেক ছাত্রী আহত হয়েছে। সোমবার বেলা ১২ টার দিকে চড়াইকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে কুষ্টিয়া - রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় মোটরসাইকেল জব্দ ও নয়ন নামের চালককে আটক করেছে পুলিশ।


নিহত হয়েছে নন্দলালপুর ইউনিয়নের চড়াইকোল বোর্ড অফিস এলাকার সোহানের মেয়ে সামিয়া আক্তার সোহাগী (৯)। সে চড়াইকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিলো।

প্রত্যক্ষদর্শী চড়াইকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুক্তা রানী সরকার জানান, বিদ্যালয়টি কুষ্টিয়া - রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন হওয়ায় প্রতিদিন তারা কোমলমতি শিশুদের নিজেরা সড়ক পারাপারে সহযোগিতা করেন। সোমবার বেলা ১২ টার দিকে প্রথম শিফট এর স্কুল ছুটির পর প্রতিদিনের মতো তিনি ও মিঠুন নামের একজন এলাকাবাসী শিশুদের সড়ক পারাপার করার সময় প্রচন্ড গতি সম্পন্ন কুমারখালী মুখী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থীদের ধাক্কা দিলে সামিয়া আক্তার সোহাগী ঘটনাস্থলে নিহত হয়। এবং আরেক ছাত্রী হালিমা আক্তার মুন্নি গুরুতর আহত হলে তাকে ও মোটরসাইকেল চালককে আহত অবস্থায় কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় সড়কে স্প্রিডব্রেকার ও চালককের বিচারের দাবিতে বিদ্যালয়ের কয়েকশ শিক্ষার্থী ও স্থানীয়রা সড়ক অবরোধ করে রাখলে কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন বলে জানান তিনি।

কুমারখালী থানার ওসি মো. মোহসীন হোসাইন জানান, মোটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থলেই একজন ছাত্রী নিহত ও আরেকজন আহত হয়েছে। এঘটনায় মোটরসাইকেল চালকসহ আহত ছাত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মোটরসাইকেল জব্দ ও চালক পুলিশের হেফাজতে রয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ