Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে দুইজনের লাশ উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৩:২৮ পিএম

ঝালকাঠিতে পৃথক ঘটনায় এক কৃষকসহ দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে শহরের কলেজমোড় এলাকার একটি ভাড়া বাসা থেকে বেল্লাল হোসেন (৫৫) নামে এক জনের লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, সকালে বেল্লাল হোসেনের দ্বিতীয় স্ত্রীর ছেলে আল আমিন ৯৯৯ এ ফোন দিয়ে অভিযোগ করেন, তার বাবাকে প্রথম স্ত্রী শ^াসরোধ করে মেরে ফেলেছে। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। তবে প্রথম স্ত্রী মাকসুদা বেগম দাবি করেন, তাঁর স্বামীর স্বাভাবিক মৃত্যু হয়েছে। বেল্লাল হোসেনের মৃত্যু রহস্যঘেরা, তাই ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
এদিকে ঝালকাঠি সদর উপজেলার রমজানকাঠি গ্রামে চোরের হাত থেকে ক্ষেতের খিরাই রক্ষার জন্য নিজের তৈরি করা বৈদ্যুতিক ফাঁদে সুলতান মোল্লা (৪০) এক কৃষকের মৃত্যু হয়েছে। মৃত সুলতান মোল্লা রমজানকাঠি গ্রামের মুজাহার মোল্লার ছেলে।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন সরকার বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে যানা যাবে বেল্লাল হোসেনের কিভাবে মৃত্যু হয়েছে। তাঁর মৃত্যু নিয়ে রহস্য আছে বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ