Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারও পদ্মা নদী থেকে অজ্ঞাত এক ব্যাক্তির লাশ উদ্ধার

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ১১:৫৫ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চ ঘাট এলাকায় পদ্মা নদী থেকে আবারও অজ্ঞাত এক ব্যাক্তির লাশ উদ্ধার করছে দৌলতদিয়া নৌ পুলিশ। এ পর্যন্ত পদ্মা নদী থেকে তিন জন অজ্ঞাত নামা ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। ক্যানাল ঘাট ও ৬ নং ফেরি ঘাট এবং সর্বশেষ লঞ্চ ঘাট।

বুধবার ২৫ জানুয়ারি সন্ধা ৬ টার দিকে দৌলতদিয়া লঞ্চ ঘাট এলাকায় পদ্মা নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক ব্যাক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করছে নৌ পুলিশ।

স্থানীয়রা জানান, লঞ্চ ঘাটের পাশে পদ্মা নদীতে ভাসমান অবস্থায় একটি মরা দেহ দেখতে পেয়ে তারা দৌলতদিয়া পুলিশকে খবর দেয়। খবর পেয়ে নৌ পুলিশ দ্রুত গিয়ে অর্ধ-গলিত মরা দেহটিকে উদ্ধার করে। তার পরনে প্যান্ট ও গায়ে শার্ট পরিহিত ছিল।

দৌলতদিয়া ঘাট নৌ পুলিশ ইনচার্জ জেএম সিরাজুল কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত উদ্ধারকৃত ব্যক্তির কোন পরিচয় পাওয়া যায়নি। তার শরীরের বিভিন্ন অংশে পচন ধরেছে। অনুমান তার বয়স ৩৬ হতে পারে, সে কয়েকদিন আগের মরা হবে।তিনি আরো বলেন মরাদেহটি উদ্ধার করে রাজবাড়ী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ