Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তেঁতুলিয়ায় চা বাগান থেকে লাশ উদ্ধার

পঞ্চগড় জেলা সংবাদদাতাঃ | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ৭:০২ পিএম

পঞ্চগড়ে কামরুল ইসলাম (৩৫)নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।বুধবার (২৫ জানুয়ারী)বিকালে জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ঝালিঙ্গিগছ এলাকায় চা-বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়।নিহত কামরুল ইসলাম একই উপজেলার শালবাহান ইউনিয়নের জুগিগছ গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

দেবনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলেমান আলী স্থানীয়দের বরাত দিয়ে জানান,বুধবার বিকালে চা-বাগানে তিনজন মহিলা খড়ি আনতে গেলে,তারা বাগানের ঝোপে দেখতে পেয়ে চিৎকার দেয়।পরে স্থানীয়রা গ্রাম পুলিশসহ লাশ নিশ্চিত দেখে থানা পুলিশকে খবর দেয়।
জানা যায়,গত সোমবার রাত থেকে নিখোঁজ ছিলেন কামরুল ইসলাম। মঙ্গলবার খোঁজাখুঁজির এক পর্যায়ে না পেয়ে, বুধবার দুপুরে তেঁতুলিয়া থানায় সাধারণ ডায়েরি করেন তার পরিবার।বিকালে ভজনপুর এলাকায় লাশ উদ্ধারের খবর পেয়ে, তিরনইহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসাইন
সনাক্ত করেন লাশটি কামরুলের।
লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে
তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী বলেন,মৃতদেহের গলায় দাগ রয়েছে।প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে।তবে লাশ উদ্ধারের আগে দুপুরে তার পরিবার থানায় সাধারণ ডায়েরি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ