Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

অবশেষে গ্রেফতার হলো হোটেলে ২৩ লাখ রুপি বকেয়া রাখা প্রতারক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ৯:৫৫ পিএম

আরব আমিরাতের সরকারি কর্মকর্তা ও ব্যবসায়ী পরিচয় দিয়ে উঠেছিলেন দিল্লির একটি পাঁচ তারকা হোটেলে। প্রায় তিন মাস অবস্থান করা ওই ব্যক্তি ২৩ লাখ রুপি বিল বকেয়া রেখে পালিয়ে যান। অবশেষে মোহম্মদ শরিফ নামে ৪১ বছর বয়সী ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
ভারতীয় গণমাধ্যম জানায়, অভিযুক্ত মোহম্মদ শরিফ দক্ষিণ কন্নড়ের বাসিন্দা। নিজেকে ব্যবসায়ী বলে ভুয়া পরিচয় দিয়ে দিল্লির হোটেল লীলা প্যালেসে প্রায় তিন মাস অবস্থান করেন। ঘটনাটি ঘটে গত বছর। হোটেল থেকে দামি সামগ্রী চুরির পাশাপাশি প্রায় ২৩ লাখ ৪৬ হাজার ৪১৩ রুপির বিল করেছিলেন তিনি। সেই বিল পরিশোধ না করেই পালিয়ে যান অভিযুক্ত। এ ঘটনার পর গত ১৪ জানুয়ারি সরোজিনি নগর থানায় অভিযোগ দায়ের করেন হোটেলের জেনারেল ম্যানেজার অনুপম দাস গুপ্তা।
লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, মোহম্মদ শরিফ ২০২২ সালের ১ অগাস্ট থেকে ২০ নভেম্বর পর্যন্ত হোটেল লীলা প্যালেসে অবস্থান করেন। নিজেকে ব্যবসায়ী ও আরবের সরকারি কর্মী বলে রেজিস্টার খাতায় নাম লিখিয়েছিলেন তিনি।
এর পরই পুলিশ অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করে। অবশেষে গত ১৯ জানুয়ারি দক্ষিণ কন্নড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ