Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মংলায় বিনামূল্যে দিনব্যাপী চক্ষুশিবির অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মংলা সংবাদদাতা : অবহেলা ও অসেচেতনাতায় অনেকেরই চোখ নষ্ঠ বা অন্ধত্ব বরণ করতে হয়। যাতে এই মূল্যবান চোখ নষ্ট না হয়, সে লক্ষ্যেই কাজ করছে ঢাকা মেগা সিটি লায়ন্স ক্লাব। ৯ বছর ধরে মংলা ও রামপালে বিনামূল্যে চক্ষু চিকিৎসা দিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় মংলায় বিনামূল্যে দিনব্যাপী চক্ষুশিবির অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে মংলা পোর্ট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চক্ষু শিবিরের উদ্বোধন করেন ঢাকা মেগা সিটি লায়ন্স ক্লাবের সভাপতি ও সেফ দ্যা সুন্দরবন ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম। লায়ন ড. শেখ ফরিদুল ইসলামের ব্যবস্থাপনা ও পরিচালনায় অনুষ্ঠিত চক্ষু শিবিরে ফ্রি চিকিৎসাসেবা দেন বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশনের আটজন ডাক্তার।
শনিবার মংলা ও রামপালসহ আশপাশ উপজেলার চার হাজারের বেশি রোগীকে প্রাথমিক চিকিৎসা ও ওষুধ সরবরাহ করা হয়েছে। এদের মধ্যে প্রায় ৪০০ জনকে বাছাই করা হয়েছে ,যাদের চোখের বিভিন্ন ধরনের অপারেশনের জন্য ঢাকা লায়ন্স চক্ষু হাসপাতালে সর্ম্পণূ ফ্রি চিকিৎসাসেবা দেয়া হবে। আয়োজক লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম জানান, সকাল ৯টায় শুরু হওয়া ফ্রি চক্ষু চিকিৎসাসেবা চলে দিনব্যাপী। অনুষ্ঠানে মংলা উপজেলা ভাইস চেয়ারম্যান কোহিনুর সরদার ও মংলা পোর্ট সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি এম এম টিপু সুলতানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুষ্ঠিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ