Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের উলিপুরে অটোচালকের গলাকাটা লাশ উদ্ধার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২৩, ৫:০৮ পিএম

কুড়িগ্রামের উলিপুরে রফিকুল ইসলাম (৩৫) নামের এক অটোরিক্সা (ইজিবাইক) চালকের গলাকাটা লাশ বাঁশ ঝাড় থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে, শুক্রবার (২০ জানুয়ারী) উপজেলা ধরনীবাড়ী ইউনিয়নের তেলীপাড়া গ্রামে। নিহত ব্যক্তি ওই এলাকার আবুল হোসেন (ফাগু)'র পুত্র বলে জানা গেছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার ভোররাতে ফজরের নামাজ পড়ার উদ্দেশ্যে মসজিদে যাওয়ার পথে রাস্তার পার্শ্বে থাকা বাঁশের ঝাড়ে গলা কাটা অবস্থায় এক ব্যক্তির লাশ দেখতে পেয়ে চিৎকার করলে আশপাশের লোকজন ঘটনা স্থলে ছুটে এসে নিহত ব্যক্তিকে রফিকুল ইসলাম বলে সনাক্ত করেন। পরে থানা পুলিশে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করে নিয়ে যান। রফিকুল ইসলাম দুই সন্তানের জনক বলে জানা গেছে। স্বজনরা জানান, নতুন অটোরিক্সা কিনতে বেরিয়ে লাশ হয়ে ফিরলেন রফিকুল ইসলাম।
নিহতের স্ত্রী লাইজু বেগম বলেন, স্বামী রফিকুল ইসলাম কয়েকদিন পূর্বে তার পুরাতন অটোরিক্সাটি প্রায় ৮০ হাজার টাকায় বিক্রি করেন। এরপর বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) একটি এনজিও থেকে ৫০ হাজার টাকা ঋণ নেন। ওই দিন সন্ধ্যায় নতুন অটোরিক্সা কেনার জন্য সব টাকা সাথে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। রাতে আর তিনি বাড়িতে ফেরেনি। শুক্রবার সকালে এলাকাবাসী বাড়ির কাছের বাঁশঝাড়ে তাঁর স্বামীর গলাকাটা লাশ দেখতে পেয়ে খবর দেন।
তিনি কান্না জড়িত কন্ঠে বলেন, স্বামী নতুন অটোরিক্সা কেনার জন্য বাড়ি থেকে বের হয়ে ফিরলেন লাশ হয়ে। তার ধারনা দুর্বত্তরা স্বামীর কাছে থাকা টাকা ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করেছে। তিনি এ ঘটনার বিচার দাবী করেন।
ধরনীবাড়ী ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের সদস্য শাহাজাহান আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রফিকুল ইসলামের গলাকাটা লাশ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করে নিয়ে যান।
উলিপুর থানার অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ