Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে জামায়াতে ইসলামীর ৩ নেতা গ্রেপ্তার: ৪ ককটেল উদ্ধার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ৫:৫০ পিএম

শেরপুরে জামায়াতে ইসলামী ও এর সহযোগী সংগঠনের তিন নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। আজ বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) ভোরে সদর উপজেলার দিঘারপাড় এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, সদর উপজেলার দিঘারপাড় এলাকার মৃত. মফিজ উদ্দিনের পুত্র আনোয়ার হোসেন (৬০), মধ্যকুমড়ীর মৃত. ইদ্রিস আলীর পুত্র হাসেম আলী (৪১) ও বালিয়া এলাকার মৃত. আ: হামিদের পুত্র মাহমুদুল হাসান মিলন (২৪)। তাঁদের মধ্যে আনোয়ার হোসেন ও হাসেম জেলা জামায়াতে ইসলামীর সদস্য ও মিলন ছাত্র জেলা ইসলামী শিবিরের সদস্য।


জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার দিঘারপাড় এলাকায় রাইস মিলের সামনে ওই নেতা-কর্মীরা নাশকতামূলক কর্মকাণ্ডের পরিকল্পনা করছিলেন। বিষয়টি জানতে পেরে ডিবি পুলিশ সেখানে অভিযান চালিয়ে এই তিনজনকে আটক করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যান। ঘটনাস্থল থেকে চারটি ককটেলসহ কিছু ভাঙ্গা ইটের টুকরা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আজ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা করেন।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান বলেন, রিমান্ডের আবেদনসহ গ্রেপ্তার ব্যক্তিদের আদালতে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ককটেল উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ