Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেতুমন্ত্রীর বাড়ির সড়ক থেকে গুলি ও ককটেল উদ্ধার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ১২:০০ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের গ্রামের বাড়ির সড়ক থেকে গুলি ও ককটেল উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে মন্ত্রীর বাড়ির নিরাপত্তা জোরদার করা হয়েছে। এরআগে গত ১৬ এপ্রিল রাতে একইস্থানে ককটেল হামলার ঘটনা ঘটেছিল। গত মঙ্গলবার রাত ১২টার দিকে বসুরহাট পৌরসভার বড় রাজাপুর গ্রামের দাগনভ‚ঞা-বসুরহাট সড়ক থেকে গুলি ও ককটেলগুলো উদ্ধার করা হয়। জানা গেছে, রাতে সেতুমন্ত্রীর বাড়ির নিরাপত্তাপ্রহরী মো. সুমন বাড়ির সামনের সড়কের পাশে গুলি ও ককটেল দেখতে পান। পরে তিনি বিষয়টি বাড়ির নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ গার্ডের ইনচার্জকে অবগত করেন। খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সেগুলো উদ্ধার করেন। ঘটনার পর সেতুমন্ত্রীর গ্রামের বাড়িতে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে। মন্ত্রীর ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা এ বাড়ির বাসিন্দা হলেও তিনি গত কয়েকমাস ধরে বসুরহাট পৌর ভবনে থাকেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি বলেন, মন্ত্রীর বাড়ির প্রবেশপথ সংলগ্ন সড়কের পাশ থেকে এক রাউন্ড শর্টগানের কার্তুজ, দুটি অবিস্ফোরিত ককটেল ও দুটি চকলেট বোমা উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি ও ককটেল উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ