Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে একটি আবাসিক হোটেলে এক নারীর লাশ : হোটেলটি দেহব্যবসার চিহ্নিত স্পট !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ৪:৩৫ পিএম

সিলেটের দক্ষিণ সুরমায় বাইপাস সড়কের মোমিনখলা এলাকার শাপলা আবাসিক হোটেল থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে এসএমপির দক্ষিণ সুরমা থানা পুলিশ। নিহত নারীর নাম নিলীমা বেগম লিলি (১৯)। সে সিলেটের ওসমানীনগর উপজেলার দুলিয়ারবন্দ গ্রামের নুরুল হকের মেয়ে।

আজ বুধবার (১৮ জানুয়ারি) সকাল পৌনে ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। কর্মচারীদের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ গিয়ে হোটেলের দ্বিতীয় তলার ১০৫ নং কক্ষের দরজা ভেঙে লিলির লাশ উদ্ধার করে। তবে হত্যা না আত্মহত্যা এখনই বলতে পারছে না পুলিশ।
দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল হাসান তালুকদার বলেন, ওই আবাসিক হোটেলের পরিচালক জহির মিয়ার সাবেক স্ত্রী লিলি। ওর সাথে অনেকদিন থেকে বিচ্ছেদ হলেও প্রায়ই যোগাযোগ বা মেলামেশা ছিলো। সকাল ১০টার দিকে কর্মচারীদের দেওয়া খবরের ভিত্তিতে গিয়ে পুলিশ ১০৫ নং কক্ষের দরজা ভেঙে লিলির লাশ উদ্ধার করে। তবে তার শরীরে কোনা আঘাতের চিহ্ন নেই। এদিকে, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। তবে ঘটনার পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না হোটেলের পরিচালক জহিরকে। তাকে খুঁজছে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে- মোমিনখলার শাপলা নামক এই আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের জন্য কুখ্যাতি রয়েছে। অনেকবার পুলিশ অভিযান চালিয়ে অবৈধ কাজে থাকাবস্থায় নারী-পুরুষকে গ্রেফতার করেছে।তারপর এ হোটেলে অনৈতিক কার্যক্রম থামেনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ