Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে নির্মাণাধীন ভবনে সন্ত্রাসী হামলা

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

ময়মনসিংহ নগরীর আর কে মিশন রোড এলাকায় সমাজকল্যাণ অধিদফতরের ১২ কোটি টাকা ব্যায়ে নির্মাণাধীন ভবনে সন্ত্রাসী হামলা-ভাঙচুরের ঘটনায় মামলা দায়ের হয়েছে। গত শুক্রবার রাতে ঠিকাদারী প্রতিষ্ঠানের পক্ষে ইব্রাহীম খান নামের এক ব্যক্তি বাদী হয়ে এ মামলা দায়ের করেন। এ ঘটনায় গত ৪ দিন ধরে নির্মাণ কাজ বন্ধ রয়েছে বলে জানিয়েছেন প্রকল্প সংশ্লিষ্টরা। মামলার আসামিরা হলেন- পারভেজ ওরফে সুন্দর, কালা পারভেজ, শান্ত ও রিফাত

অভিযোগ উঠেছে, হামলা ও ভাঙচুর চালিয়ে সন্ত্রাসীরা প্রকল্পের কয়েক লক্ষাধিক টাকা মূল্যের মালামাল লুট করে নিয়ে গেছে। পরে বিষয়টি তত্ত্বাবধায়ক প্রকৌশলীকে লিখিতভাবে জানালে কর্তৃপক্ষ ঠিকাদারী প্রতিষ্ঠানকে মামলা করার নির্দেশ দেয়।
ঠিকাদার ইব্রাহীম খান বলেন, সন্ত্রাসীরা চাঁদা দাবিতে এ হামলা-ভাঙচুরের ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় ফের হামলার ভয় আতঙ্কে প্রকল্পে প্রায় ৮০ জন শ্রমিক কাজে যোগদান করছে না। এ বিষয়ে ময়মনসিংহ গণপূর্ত অধিদফতরের নির্বাহী প্রকৌশলী সাইবফুল জামান চুন্নু বলেন, বর্তমানে কোন সমস্যা নেই, কাজ চলছে। তবে তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. কামরুজ্জামান বলেন, ইতিপূর্বেও এ ধরনের ঘটনা ঘটেছে বলে ঠিকাদারী প্রতিষ্ঠান জানিয়েছে। তাই এবার সংশ্লিষ্টদের মামলা করতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ