Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউপি চেয়ারম্যানের ওপর সন্ত্রাসী হামলা

প্রতিবাদে আ.লীগের সংবাদ সম্মেলন

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ১২:০১ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান ও আ.লীগের কার্যকরি কমিটির সদস্য আব্দুল রহমান মন্ডলের ওপর হামলার প্রতিবাদে গত শনিবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলন করেছে উপজেলা আ.লীগ। এতে হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।
গোয়ালন্দ উপজেলা আ.লীগের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আ.লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম খান, গোলজার হোসেন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন ফকির, মোহাম্মদ আলী মোল্লা, গোয়ালন্দ পৌর আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পৌরসভার নবনির্বাচিত চেয়ারম্যান নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য ইউনুছ মোল্লা, পৌর কাউন্সিলর ফজরুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ