Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে যুবকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ৫:২৯ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদি এলাকার ৯৯৯ থেকে খবর পেয়ে যুবকের লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। মঙ্গলবার সকালে হামছাদীর বিল থেকে এ লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেছে ।

নিহত যুবক উপজেলার সনমান্দি পূর্ব পাড়া গ্রামের জাকারিয়া মিয়ার ছেলে আল আমিন। গত শুক্রবার থেকে সে নিখোঁজ হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়। সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।
সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ জানান, সকালে ৯৯৯ নাম্বার থেকে অজ্ঞাত লাশের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর ওই লাশের পরিচয় শনাক্ত হয়। ধারণা করা হচ্ছে ৪দিন আগে দূর্বত্তরা ওই যুবককে হত্যা করে জমির ঘাসের নিচে লুকিয়ে রাখে। মঙ্গলবার সকালে এলাকাবাসী লাশের দূর্গন্ধ পেয়ে ৯৯৯ এ খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ