Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

থেমে থাকা ট্রাকের পেছনে সিএনজির ধাক্কা, যাত্রাবাড়ীতে নিহত ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২৩, ১০:৩২ এএম

রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ায় থেমে থাকা ট্রাকের পেছনে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কা লেগে চালকসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার (১৩ জানুয়ারি) ভোরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মাছ ব্যবসায়ী মো. পলাশ (৫০) ও সিএনজি অটোরিকশাচালক মমিন মিয়া (৩৭)। আহতরা হলেন, মাছ ব্যবসায়ী শাহ আলী (৩৭) ও সুমন মিয়া (৪০)।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সালমান বলেন, যাত্রাবাড়ী থানার শনির আখড়া ধনিয়া কলেজের সামনে আজ ভোর ৫টার দিকে থেমে থাকা একটি ট্রাকের পেছনে নারায়ণগঞ্জের চর মুক্তারপুর থেকে ঢাকায় আসা একটি সিএনজিচালিত অটোরিকশা ধাক্কা দেয়। এতে চালকসহ চার সিএনজি আরোহী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মমিন ও পলাশকে মৃত ঘোষণা করেন। সুমন এবং শাহ আলী গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

তিনি আরও জানান, হতাহতরা চর মুক্তারপুর এলাকার বাসিন্দা। যাত্রাবাড়ী মাছের আড়ৎ থেকে মাছ কিনে চর মুক্তারপুরে যাচ্ছিলেন তারা। লাশ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। নিহত মো. মমিন মিয়ার মামা ফারুক হোসেন জানান, সিএনজি অটোরিকশাচালক মমিন প্রায় প্রতিদিনই চর মুক্তারপুর থেকে মাছ ব্যবসায়ীদের নিয়ে ঢাকার যাত্রাবাড়ীতে আসেন এবং মাছ কিনে আবার মুক্তার ফিরে যান। আজ সকালে ফোনে এ দুর্ঘটনার তথ্য পেয়ে ঢাকা মেডিকেলে আসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ