Inqilab Logo

শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৩ শাবান সানি ১৪৪৫ হিজরী

ক্ষমতা ছেড়ে জনগনের কাছে ক্ষমা চাইতে হবে আ’লীগকে : সিলেটে গণঅবস্থান কর্মসূচীতে বাবু গয়েশ্বর

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ৫:০৯ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, অতীতের সকল কর্মকান্ডের জন্য ক্ষমতা ছেড়ে জনগনের কাছে ক্ষমা চাইতে হবে আওয়ামী লীগকে। আজ বুধবার (১১ জানুয়ারি) দুপুরে সিলেট নগরীরর রেজিস্ট্রি মাঠে বিএনপির গণ অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাবু গয়েশ^র।

এসময় তিনি আরও বলেন, বিএনপির ১০ দফা দাবি আদায় করে মুক্তি দিতে হবে দেশের মানুষকে। এছাড়া আগামী ১৬ জানুয়ারি দেশব্যাপী বিক্ষোভ-সমাবেশেরও ঘোষণা দেন তিনি।

বর্তমান সরকারের পদত্যাগ, সংসদ ভেঙে দেওয়া, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি আদায়, খালেদা জিয়াসহ রাজনৈতিক নেতৃবৃন্দের মুক্তিসহ বিভিন্ন দাবিতে আজ সারাদেশের ন্যায় সিলেট বিভাগীয় গণঅবস্থান কর্মসূচি পালন করে বিএনপি
সকাল থেকে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের পাশাপাশি ক্ষুব্ধ সাধারন মানুষও জড়ো হতে শুরু করেন রেজিস্ট্রি মাঠে। সকাল সাড়ে ১১ টায় কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে নগরীর ঐতিহাসিক রেজিস্ট্রি মাঠে এই কর্মসূচির কার্যক্রম শুরু হয়। এদিকে বিএনপির কর্মসূচি ঘিরে সতর্ক অবস্থানে ছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গয়েশ্বর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ