Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরামপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন! উধাও বে-রসিক প্রেমিক!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ৩:২৪ পিএম

বিরামপুর উপজেলা ৭নং পলিপ্রয়োগ পুর ইউনিয়ানের চক হরিদাসপুর গ্রামের আব্দুল লতিফ মিয়া বাড়িতে পার্শ্ববর্তী হাবিবপুর বাদমুখা গ্রামের বাবুল ইসলামের কলেজ পড়ুয়া কন‍্যা মোসলেমা আকতার ববি(২০) বিয়ের দাবিতে গতকাল শনিবার থেকে ৩ দিন ধরে প্রেমিক রুপি সাহাবুল ইসলাম শাওন বাড়িতে অবস্থান করে বিয়ের দাবিতে অনশন চালিয়ে যাচ্ছে। কিন্তু বে-রসিক প্রেমিক সাহাবুল প্রেমিকাকে বিয়ে না করার অজুহাতে পালিয়ে গিয়েছে বাড়ি থেকে। বিপাকে পড়েছে প্রেমিকের পরিবার।

জানা যায় সাহাবুল ইসলাম শাওন ৭ নং পলিপ্রয়াগপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। অনশন করতে আসা তরুনীর অভিযোগ দীর্ঘ ৬ বছর যাবত উক্ত ছাত্রলীগ নেতা সাহাবুল তাকে বিয়ের প্রলোভনে ভালোবাসার ছলে মেলামেশা করে আসছিল। ছাত্রী পিতা বাবুল হোসেন এর অভিযোগ, বিবাহের ব্যাপারে অন্য জায়গা থেকে মেয়ের সম্বন্ধ আসলেও সাহাবুল কৌশলে তার কেউ যেন বিয়ে না করতে পারে বিভিন্ন সময় বিয়ে ভেঙে দেয় বলেও অভিযোগে জানা যায়। এ ব্যাপারে পলি প্রায়োগপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা রহমত আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি দৈনিক ইনকিলাব কে জানান, বিয়ের দাবিতে পার্শ্ববর্তী বাদমুখা গ্রামের একটি মেয়ে তিন দিন ধরে তার এলাকা চক হরিদাসপুর গ্রামে লতিফ এর বাড়িতে অনশন করছে। উভয় পক্ষকে ডেকে বিয়ে দেওয়ার ব্যাপারে পরিবার দুটি সম্মত হয়েছেন বলে জানান। কিন্তু ছেলে পালিয়ে যাওয়ার কারণে বিয়ে বিলম্ব হচ্ছে বলেও জানান। বিরামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সাথে যোগাযোগ করা হলে, তিনি জানান সাহাবুল পলিপ্রয়োগ পুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সংগঠনবিরোধী কার্যকলাপের জড়িত থাকার বিষয়ে অবগত হয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।
ব্যাপারে বিরামপুর থানার ওসি সুমন কুমার মোহন্ত জানান, অভিযোগ পেলে আইন অনুযায়ক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

 



 

Show all comments
  • MD. MAYEEN UDDIN SUMON ৯ জানুয়ারি, ২০২৩, ৩:৫৩ পিএম says : 0
    ভুল যেটা হবার সেটা হয়ে গিয়েছে। মেয়েটির এখন এ সম্পর্ক থেকে সরে আসা প্রয়োজন। ঐই ছেলেটি যদি সত্যিই ওকে ভালোবাসতো তাহলে উধাও হয়ে যেতো না। এই মেয়েটার সংসারটা এই ছেলেটার সাথে বিয়ে হলে কতখানি টিকবে তা সহজেই অনুমেয়। এটা অনেকটা এ ধরণের, -ভুল করে পুকুরে পড়ে গেলাম তারপর সেখান থেকে উঠে পড়ে গেলাম সমুদ্রে।
    Total Reply(0) Reply
  • hassan ৯ জানুয়ারি, ২০২৩, ৪:৪৪ পিএম says : 0
    আজকে বাংলাদেশ টাকে কোথায় নিয়ে গেছে সরকার যিনা-ব্যভিচারের ধারেকাছেও যেতে মানা করেছে আল্লাহ অথচ আমাদের দেশের আনাচে-কানাচে অবিরত যিনা-ব্যভিচার হচ্ছে আল্লাহর গজব এজন্য আমাদের পরে পড়ছে সবদিক থেকে>>>>>>>আল্লাহর আইন দিয়ে দেশ শাসন করা হলে এই ধরনের অশ্লীলতা যিনা-ব্যভিচার কখনো প্রচার এবং প্রসার ঘটতো না আমাদের দেশেআল্লাহর আইন দিয়ে দেশ শাসন করা হলে এই ধরনের অশ্লীলতা যিনা-ব্যভিচার কখনো প্রচার এবং প্রসার ঘটতো না আমাদের দেশে>>>>>
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেমিক

২৭ মে, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ