Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে নিখোঁজের ৬ দিন পর কংস নদ থেকে বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার!

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২৩, ৯:১৪ পিএম

ময়মনসিংহের ফুলপুরে মেয়ের জামাইয়ের বাড়ি থেকে সভা শুনতে বের হয়ে নিখোঁজের ৬ দিন পর কংস নদে পাওয়া গেছে অশীতিপর বৃদ্ধ সুরুজ আলীর (৭৫) অর্ধগলিত মরদেহ। শুক্রবার (৬ জানুয়ারী) ফুলপুর পুলিশ বড়ইকান্দি এলাকায় কংস নদ হতে এই বৃদ্ধের মরদেহটি উদ্ধার করেছে।

জানা যায়, হালুয়াঘাটের শাকুয়াই ইউপির চরপাড়া এলাকার মৃত ইউসুফ আলীর পুত্র অশীতিপর বৃদ্ধ সুরুজ আলীর পুত্র সন্তান না থাকায় তিনি ৪ কন্যার বাড়ীতে পালাক্রমে অবস্থান করতেন। তিনি ফুলপুর উপজেলার ঠাকুরবাখাই তার মেয়ে খাইরুন্নাহারের বাড়ি থেকে ৩১ ডিসেম্বর শনিবার বিকাল ৪ টায় জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসার বড়সভা শুনতে বের হয়ে যান। এরপর সুরুজ আলী আর বাড়ীতে ফিরে আসেনি। সভা শুনতে গিয়ে সে নিখোঁজ হয়। অনেক খুঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি মেয়ে-জামাতা। খুঁজাখুঁজির একপর্যায়ে শুক্রবার (৬ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে স্থানীয় লোকজন বালিয়া ইউপির বড়ইকান্দি কলাপাড়া এলাকায় কংস নদে লাশ ভাসতে দেখে উপরে তুলে আনেন এবং থানা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অর্ধগলিত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যান। খবর পেয়ে নিখোঁজ সুরুজ আলীর কন্যা জামাতাগন এসে লাশ শনাক্ত করেছেন বলে পুলিশ জানান। মেয়ে-জামাতাসহ পরিবারের দাবী সুরুজ আলী একজন আত্মভোলা ও বয়স্ক ব্যক্তি। তাই রাস্তা ভূলে কংস নদীতে পড়ে তার মৃত্যু হয়েছে। মৃত্যুর ব্যাপারে তাদের কোন প্রকার শোভা সন্দেহ না থাকায় তারা বিনা ময়নাতদন্তে মরদেহ দাফন কাফন করতে আবেদন করেছেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন বৃদ্ধের মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

Show all comments
  • Mohmmed Dolilur ৬ জানুয়ারি, ২০২৩, ১১:৪২ পিএম says : 0
    ইননালিললাহে অইননালিললাহে রাজেউন,উনার রুহেরমাগফেরাত কামনা করি,আলহামদুলিললাহ উনার মরদেহ নিয়েছে,আললাহ উনাকে বেহেসতবাসী করুন,আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ