Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সামনে ছাত্রলীগের সড়ক অবরোধ

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ১২:০৬ পিএম

হানিফ পরিবহনের কালিতলাস্থ কাউন্টারে ছাত্র লাঞ্ছিত হওয়ার প্রতিবাদে আজ বেলা ১১ টা থেকে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সামনে ছাত্রলীগ পন্থি নেতা-কর্মীরা মহাসড়ক অবরোধ করেছে। অবরোধের কারণে দিনাজপুর পঞ্চগড়- রংপুর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

আজ সকালে রংপুর থেকে হানিফ পরিবহনের গাড়ীতে কয়েকজন ছাত্র দিনাজপুরে আসছিল। ড্রাইভার কানে হ্যাডফোন লাগিয়ে দ্রুতগতিতে গাড়ী চালাতে নিষেধ করলে বচসা হয়। ছাত্ররা মোবাইলে বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের অবহিত করে। গাড়ী বিশ্ববিদ্যালয়ের সামনে এসে পৌঁছালে ছাত্রদের সাথে বাক বিতণ্ডা লেগে যায়। এসময় গাড়ীটি দ্রুত চলে যাওয়ার চেষ্টা করলে তিন ছাত্র আহত হয়। এছাড়া গাড়ীর ভিতরে থাকা ছাত্রকে নিয়ে চলে আসে গাড়ীটি।
এরপরই বিশ্ববিদ্যালয়ের বিক্ষুব্ধ ছাত্ররা সড়কে অবস্থান নেয়। পুলিশ বাসে নিয়ে আসা ছাত্রকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ে পৌঁছে দিয়েছে। বিচারের দাবীতে ছাত্ররা সড়ক অবরোধ করে রেখেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক অবরোধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ